বৃহত্তর বরিশাল কমিনিউনিটি অব পর্তুগাল এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

এফ আই রনি (ব্যুরো প্রধান পর্তুগাল) : পর্তুগালে বৃহত্তর বরিশাল কমিনিউনিটি অব পর্তুগাল এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাজধানী লিসবনের বাঙ্গালী অধ্যুসিতো মাতৃ মনিজ এলাকায় অবস্থিত লাইকা ল্যাংগুয়েজ স্কুলে আয়োজিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বৃহত্তর বরিশাল এর পর্তুগালে বসবাসরত বিভিন্ন প্রবাসীগন।
সংগঠনের সভাপতি শাহীন সাঈদ এর সভাপতিত্বে এবং স্বপ্নীল নিশান এর সঞ্চালনায় অনুষ্ঠান এ উপস্থিত ছিলেন সংগঠন এর সহ সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক এম কে নাসির, উপদেষ্টা মাওলানা হেলাল উদ্দিন, ধর্ম সম্পাদক হাফেজ আতিকুর রহমান খান, আরো উপস্থিত ছিলেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সহ সভাপতি এফ আই রনি।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন অর্থ সম্পাদক ফরিদ । আলোচনা সভায় সভাপতি ও অন্যান্য বক্তাগন কমিউনিটির বরিশাল অঞ্চলের প্রবাসীদের জন্য করনীয় সম্ভাব্য কর্মকান্ড সম্পর্কে আলোকপাত করেন। এছাড়াও সংগঠনের উপদেষ্টাগন সংগঠনের বিভিন্ন সংগঠনিক দিক নির্দেশনা নিয়ে বক্তব্য রাখেন।
ইফতারের পুর্বে পর্তুগালসহ সকল বিশ্ব মুসলিম উম্মাহ’র সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ধর্ম সম্পাদক হাফেজ আতিকুর রহমান খান।
উপদেষ্টা মোস্তাফিজ সেলিম সেরনিয়াবাদ সমাপনী বক্তব্য প্রদান করে অনুষ্ঠান সমাপ্ত করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।