বোরহানউদ্দিন থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার

ভোলার বাণী ডেস্ক ॥ বোরহানউদ্দিন ও দৌলতখান থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম)। বুধবার (১৯ এপ্রিল)পরিদর্শন শেষে তিনি উল্লেখিত থানায় অনুষ্ঠিত বিগত বছরের অপরাধ পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।
এ সময় পুলিশ সুপার উপস্থিত সবাইকে অগ্রিম ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান। তিনি ঈদ’কে সামনে রেখে উপস্থিত পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন, বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স, জনসাধারনের সাথে সৌহার্দ্যপূর্ণ আচরন, গুরুত্বপূর্ণ স্থাপনা, ব্যবসয়ি প্রতিষ্ঠান ও ঈদগাহ ময়দানের নিরাপত্তা প্রদান সহ পুলিশি কার্যক্রম সংক্রান্ত গুরুত্বপূর্ণ দিক-নির্দেশন প্রদান করেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ জহিরুল ইসলাম হাওলাদার, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) প্রণয় রায়, ডিআইও-১ জেলা বিশেষ শাখা ভোলা, বোরহান উদ্দিন ও দৌলতখান থানার অফিসার ইনচার্জগণ সহ উল্লেখিত থানার সকল পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।