ভোলায় বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

শাহীন কাদের/ইয়ামিন হোসেন ॥ ভোলায় জেলা বিএনপির আয়োজনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার এলাকার নলিনী দাস মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই দোয়া মুনাজাত ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক শফিউর রহমান কিরণ।
এছাড়া জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম খান, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, যুগ্ম সম্পাদক হুমায়ন কবির সোপান, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক যুবদল সভাপতি ইয়ারুল আলম লিটন, কেন্দ্রীয় যুব দলের সাবেক সহ-সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, জেলা যুবদলের সাবেক সদস্য সচিব ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম।
এ সময় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে হয়তো গৃহবন্দি করে রেখেছেন। তারা দেশে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরি করে রেখেছে। জ্বালানি তেল, গ্যাস নিত্য পণ্যসহ দেশে এমন কোন কিছু নেই যার দাম দ্বিগুণ থেকে তিনগুণ বৃদ্ধি না করেছে। যাকে যেই জায়গার দায়িত্ব দেয় সে সেখানেই লুটেপুটে খাচ্ছে। সরকার কোন কিছুই নিয়ন্ত্রণ করতে পারছে না। এমনকি কথায় কথায় বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে একের পর এক মামলা হামলা দিয়ে তাদেরকে হয়রানি করছে।
বক্তারা আরো বলেন, আগামী সংসদ নির্বাচনকে ঘিরে এখন থেকেই আওয়ামীলীগ সরকার একটি নীল নকশার মধ্য দিয়ে নির্বাচন করার পায়তারা করছে। কিন্তু আমাদের শরীরে একবিন্দু রক্ত থাকতেও আমরা তা কখনোই হতে দেবো না। এমনকি আগামী সংসদ নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে। এর বাহিরে কোন নির্বাচনই এদেশের মাটিতে হতে দেয়া হবে না বলেও তারা হুঁশিয়ারি দেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের, সহ সভাপতি মুন্তাসির আলম রবিন চৌধুরী, মোস্তাফিজুর রহমান রনি, সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জশিম উদ্দিন, সাধারণ সম্পাদক আলামীন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ। এ ছাড়া জেলা উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।