সর্বশেষঃ

অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের অনুদান প্রদান

ভোলায় মাধ্যমিক শিক্ষক সমিতি’র দোয়া ও ইফতার মাহফিল

মনিরুল ইসলাম ॥ ভোলায় মাধ্যমিক শিক্ষক সমিতি (কামরুজ্জামান)’র এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল এবং অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৬ এপ্রিল) সমিতির কার্যালয়ে ইফতার ও দোয়া এবং অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) এ কে এম ছালেহ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবদুল হামিদ, সমিতির জেলা সভাপতি মোঃ শাহনেওয়াজ চন্দন, সম্পাদক অধ্যক্ষ শাফিয়া খাতুন। শিক্ষক সমিতির সদর উপজেলা সভাপতি মীর আমীর হোসেন এর সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সম্পাদক আনোয়ার পারভেজ ও প্রচার প্রকাশনা সম্পাদক ইউনুছ শরীফের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল এবং অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের অনুদান প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সদর উপজেলার সাবেক সভাপতি ও শহীদ জিয়া আদর্শ গার্লস স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ খালেদা খানম, সদর উপজেলা সাবেক সভাপতি ও রতনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন তালুকদার, প্রধান শিক্ষক তোফায়েল আহমেদ, সাবেক প্রধান শিক্ষক অসীম সাহাসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ। অনুষ্ঠানে রমজানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা পেশ করেন মাছুম খানম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাওলানা মোঃ ইসমাইল হোসেন মনির।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ সিরাজুল ইসলাম শাওন। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধানগণ এবং সহকারী শিক্ষক ও শিক্ষিকা এবং কর্মচারীবৃন্দ।
ইফতার ও দোয়া অনুষ্ঠান শেষে ৪০ জন শিক্ষক ও কর্মচারীদেরকে অবসরপ্রাপ্তকালীন অনুদান প্রদান করা হয়। প্রধান শিক্ষকদের ২০ হাজার, সহকারী শিক্ষকদের ১৫ হাজার এবং কর্মচারীদের ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। শিক্ষার মান উন্নয়নে আরো কিভাবে এগিয়ে নেয়া যায় এবং জাতীয় করণসহ বিভিন্ন বিষয়ে বক্তারা আলোচনা করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।