দৌলতখানে চাঁদাবাজির অভিযোগে দুই যুবক আটক

স্টাফ রিপোর্টার ॥ ভোলার দৌলতখানের মেঘনা নদীতে চাঁদাবাজির সময় দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জেলেরা। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দিবাগত রাতে মেদুয়া ইউনিয়নের মুন্সিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। আটক দুই যুবক হলেন, আজাদ হোসেন ও ইব্রাহিম।
পুলিশ ও স্থানীয় জেলেরা জানায়, আটক দুই যুবক মৎস্যবিভাগের কর্মকর্তা ও সাংবাদিক পরিচয় দিয়ে মেঘনা নদীতে জেলেদের কাছ থেকে মাছ ও নগদ অর্থ হাতিয়ে নেয়। পরে স্থানীয় জেলেরা উপজেলা মৎস্যকর্মকর্তার সাথে যোগাযোগ করে জানতে পারে নদীতে মৎস্যবিভাগের কেউ নামেনি। পরে দুই যুবক মাছ নিয়ে মুন্সিরহাট ঘাটে পৌছালে স্থানীয় জেলেরা তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়।
দৌলতখান থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান বলেন, খবর পেয়ে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে মুন্সিরহাট থেকে দুই যুবককে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। আটক ইব্রাহিম উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ও আজাদ ভোলা সদর উপজেলার বাসস্টান্ড এলাকার বাসিন্দা।
জেলে আবুল কালাম জানায়, আটক দুই যুবক সাংবাদিক ও মৎস্য অফিসের লোক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় জেলে ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা তুলতো।
দৌলতখান উপজেলা মৎস্য কর্মকর্তা মাহফুজুল হাছনাইন জানান, ‘আমি ঘটনাস্থলে গিয়েছি। তারা কেউ মৎস্য বিভাগের লোক না। তারা মৎস্য বিভাগের লোক ও সাংবাদিক সেজে অনেক স্থানে চাঁদাবাজি করেছে বলে স্থানীয় জেলেরা অভিযোগ করেছেন।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মুঠোফোনে জানান, আটককৃতরা থানা হেফাজতে আছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।