আলোচনা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

৩০ বছরে আজকের ভোলা

স্টাফ রিপোর্টার ॥ গতকাল ১২ এপ্রিল ছিল দ্বীপ জেলা ভোলার প্রথম দৈনিক আজকের ভোলার ৩০তম বর্ষ শুরু। এ উপলক্ষে দৈনিক আজকের ভোলার উদ্যোগে পত্রিকা কার্যালয় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দৈনিক আজকের ভোলার প্রতিষ্ঠাতা ও সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেনের সভাপতিত্বে বিশিষ্ট মেহমানদের মধ্য থেকে দৈনিক আজকের ভোলাকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, সাবেক মেয়র ও জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবী প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব গোলাম কিবরিয়া জাহাঙ্গীর, জেলা বিএনপির সদস্য সচিব মোঃ রাইসুল আলম, জেলা বিজেপির সাধারণ সম্পাদক মোতাসিম বিল্লাহ, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রেড ক্রিসেন্ট ভোলা জেলা ইউনিটের সেক্রেটারী মোঃ আজিজুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা ওবায়েদ বিন মোস্তফা, যুগান্তর প্রতিনিধি অমিতাভ রায় অপু, দৈনিক ভোলার বাণী সম্পাদক মোঃ মাকসুদুর রহমান প্রমূখ।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক আজকের ভোলার নির্বাহী সম্পাদক ও এসএ টিভির ভোলা প্রতিনিধি অ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক আজকের ভোলার যুগ্ম সম্পাদক ও এটিএন বাংলা জেলা প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন, সময় টিভি ও সমকালের জেলা প্রতিনিধি নাসির লিটন, দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি ইউনুছ শরীফ, জীবন পুরান আবৃত্তি সংসদের পরিচালক মশিউর রহমান পিঙ্কু, জিটিভি জেলা প্রতিনিধি এম হেলাল উদ্দিন, এ রব স্কুল এন্ড কলেজের প্রভাষক মোঃ মনিরুল ইসলাম, আলতাজের রহমান কলেজের প্রভাষক মোঃ তানভীর রনি, চ্যানেল-২৪ জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, এশিয়া টিভির জেলা প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন, জামিরালতা মাদ্রাসার প্রভাষক মীর নুরে আলম ফরহাদ, স্কুল শিক্ষক রাকিব উদ্দিন অমি, মাওলানা মাকসুদুল্লাহ আমিনী, দৈনিক আজকের ভোলার সহযোগী সম্পাদক এম শাহরিয়ার জিলন, স্টাফ রিপোর্টার মাসুদ রানা, এম মইনুল এহসান, এখন টিভি জেলা প্রতিনিধি ইমতিয়াজুর রহমান, দৈনিক আজকের ভোলা স্টাফ রিপোর্টার রাকিব হাওলাদার, গোপাল চন্দ্র দে। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, হাফেজ মোঃ বনি আমিন।
অতিথিবৃন্দ দৈনিক আজকের ভোলা প্রতিষ্ঠার প্রেক্ষাপট এবং এই দীর্ঘ ৩০ বছরের পথ চলা নানা প্রতিবন্ধকতা এবং এর সামগ্রিক সফলতার দিকসমুহ তুলে ধরেন। আলোচকগণ ডিজিটাল নিরাপত্তা আইনের সমালোচনা এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনার উপর গুরুত্ব আরোপ করেন। আলোচনার সমাপ্তিতে সভাপতি ও দৈনিক আজকের ভোলার স¤পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন উপস্থিত সকল অতিথিবৃন্দ ও সাংবাদিকবৃন্দ ও কলাকৌশলীদের প্রতি আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানান। দৈনিক আজকের ভোলা তার অনুসৃত নীতিমালা অতীতের ন্যায় ভবিষ্যতেও অব্যাহত রাখবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের খতিব ও ভোলা-লীয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা মাকসুদুল্লাহ আমিনী। পবিত্র কালামের পাক থেকে তেলাওয়াত করেন হাফেজ বনি আমিন। সভায় বাংলাদেশের বিশিষ্ট সমাজ সংস্কারক ও গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডাক্তার জাফরুল্লাহ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয় এবং পরম করুণাময় আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে তার রুহের মাগফিরাত কামনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।