সর্বশেষঃ

ভোলার শিবপুরে রিস্কা ভাড়া চাওয়ায় চালককে পিটিয়ে হাত ভেঙ্গে দিলেন সন্ত্রাসীরা

ইয়ামিন হোসেন : ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের রতনপুর বাজার এলাকায় এক রিস্কাচালককে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। গতকাল রাত আনুমানিক ৮টায় এই ঘটনা ঘটে। আহত রিস্কাচালক মাকসুদ দৌলতখান উপজেলার মেদুয়া ৫নং ওয়ার্ডের বাসিন্দা আনু হাওলাদারের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন মাকসুদ বলেন, শিবপুর ৭নং ওয়ার্ডের হাদিস মিয়ার ছেলে বাবুল ভোলা যুগিরগোল এলাকা থেকে আমার রিক্সায় উঠে রতনপুর বাজার গিয়ে নামেন। সেখানে নামার পর হঠাৎ পাশ থেকে তার ভাই মনির এসে বলে তুই বলে বেশি ভাইড়া গেছোস? আমি বললাম এসব কি বলেন? আমার রিক্সা দিয়ে আসছে আপনার ভাই, ভাড়া দিবেন চলে যাবো। এখানে বাড়াবাড়ির কি আছে? একথা বলার পরই বাবুল পাশ থেকে একটি লাকড়ী নিয়ে আমাকে পেটাতে থাকেন আর বলেন তোর এত সাহস তুই ভাড়া দাবী করস? বাবুলের আঘাতে আমি মাটিতে পড়ে যায়। পরে লোকজন এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছে।
হাসপাতালে ভর্তির পর ডাক্তার এক্সে দিয়েছেন। এক্সে করিয়ে দেখলাম হাতটা ভেঙ্গে গেছে। আমি গরীব মানুষ, সামনে ঈদ কি ভাবে রিস্কা চালাবো, আমার সংসার চলবে কি ভাবে? আমি এই হামলার বিচার চাই।
এই ঘটনায় মনির কসাইয়ের সাথে যোগাযোগ করলে তারা জানান, আমার ভাই মারছে ঠিক আছে তবে আমি মারিনি, আমি সেখানে ছিলাম এবং হাসপাতালে গিয়ে মাকসুদকে দেখেও এসেছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।