বোরহানউদ্দিনে মুন্সির হাট যুব সংঘ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

মোঃ ইকবাল হোসেন, বোরহানউদ্দিন প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় কর্মহীন মানুষের মধ্যে, রমজানের উপহার হিসেবে ইফতার সামগ্রী বিতরণ করেন, মুন্সিরহাট যুব সংঘ নামে সেচ্ছাসেবী যুব সংগঠন।

আজ (৩১ মার্চ) শুক্রবার সকাল ১০ টায় রমজানের উপহার হিসাবে ১০০জন অসহায় কর্মহীন পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত করেন মাওলানা আফজাল হোসেন শামীম।

স্থানীয় সমাজ সেবক মো. হারুন অর রশিদ এর সভাপতিত্বে এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ইকবাল হোসেন হান্নান মিয়া, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বর্তমান মেম্বার অলি উল্ল্যাহ হাওলাদার, নাগর মাস্টার, ও মানবিক পুলিশ জীবন মাহমুদ।

মুন্সিরহাট বাজারের সভাপতি ও আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি ইকবাল হোসেন হান্নান মিয়া জানান -পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় দুস্থদের মাঝে জনপ্রতি ১ কেজি ছোলাবুট, ১কেজি চিনি,১কেজি পেঁয়াজ, ১ কেজি চিড়া, ১ কেজি ডাল,১ লিটার তেল, ৫০০ গ্রাম মুড়ি ৫০০ গ্রাম খেজুর , ইফতারের খাদ্য সামগ্রী প্যাকেট করে মুন্সিরহাট বাজারে যুব সংঘ ক্লাবে বিতরণ করা হয়।

এসময় তিনি আরও বলেন, মুন্সিরহাট যুব সংঘ এর পক্ষ থেকে আমরা বিগত দিনে অসহায় দুস্থ মানুষের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে আমরা কাজ করেছি,এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছি, আত্মমানবতার সেবায় আমরা সব সময় কাজ করে যাচ্ছি এবং আগামীতেও কাজ করে যাব ইনশাআল্লাহ।এছাড়া আরো উপস্থিত ছিলেন মুন্সিরহাট যুব সংঘ এর সদস্য মো. মনিম হাওলাদার, সোহেল রানা সুমন, অভি,অমিক,ফাহিম রহিম, সুমন রাফি, মহিউদ্দিন, জিয়া এবং সামীম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।