শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে বাংলাদেশ : এমপি জ্যাকব

নজরুল ইসলাম মামুন, মনপুরা ॥ শেখ হাসিনার দূরদর্শিতায় উন্নয়নশীল দেশের মর্যাদা অক্ষুন্ন রেখে মানুষের জীবন-জীবিকা ও অর্থনীতি সচল রয়েছে। করোনা মহামারির ধাক্কা না কাটতেই আবারও ইউক্রেন-রাশিয়া যুদ্ধ। যুদ্ধ চলাকালীন সময় ডলারের মূল্যবৃদ্ধিসহ বিশ্ব যখন অর্থনৈতিক বিপর্যয়ের মধ্যে রয়েছে তখনও এই সরকার সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের মানুষের জীবন জীবিকা চালু রেখে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। শনিবার বিকেল ৪টায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে উপজেলার ৪টি ইউনিয়নের গরিব দুঃস্থ ও অসহায় ২ হাজার পরিবারের মাঝে শাড়ী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি এই কথা বলেন।
এমপি জ্যাকব আরও বলেন, সরকার বিরোধী অপশক্তি রাজনৈতিক উদ্দেশ্যে দেশে ও দেশের জনগনের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নের্তৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও প্রধান অতিথি এমপি জ্যাকব তার নির্বাচনী এলাকা চরফ্যাসন-মনপুরার সকল উন্নয়ন কাজের ফিরিস্তি তুলে ধরে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার দাবী করেন।
এদিকে শাড়ি বিতরণ শেষে বিকেল সাড়ে ৫ টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে যোগদান করে বক্তব্য রাখেন।
শাড়ী বিতরণ, ইফতার ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, ওসি সাইদ আহমেদ, সহ-সভাপতি একেএম শাহজাহান মিয়া, আ’লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী, আ’লীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, আ’লীগের সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক গিয়াস উদ্দিন আযম, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজীসহ অন্যান্যরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।