ভোলার সাবেক ইউপি সদস্যের জুয়া খেলার ভিডিও ভাইরাল

ইয়ামিন হোসেন : তিনি একজন সাবেক মেম্বার, বয়োজ্যেষ্ঠ মুরুব্বী। এলাকার যুব সমাজকে আলোর পথে ফিরিয়ে নিতে তার ভুমিকা থাকবে প্রশংসনীয় কিন্তু ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সাইবালী মেম্বার তার বিপরীত। এলাকার হাটুর সমান বয়সী যুবকদের নিয়ে প্রকাশে পশ্চিম ইলিশার বদ্দারের বাগান, মসজিদের পিছনে পুকুর পার, মাওলানার বাগান, কুমারখালি, ভূঁইয়া কান্দিসহ বিভিন্ন স্পটে জুয়ার আসর বসিয়ে প্রতিনিয়ত জুয়া খেলছে সাবেক এই জনপ্রতিনিধি।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় সাইবালী মেম্বার সামনে টাকা নিয়ে বসে তাস মারছে। সাইবালী মেম্বারের জুয়া খেলার ভিডিও মুহুত্বের মধ্যে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। নানামুখী মন্তব্য করেছেন নেটিজনরা। অনেকে লিখেছেন যিনি আলোর পথে ফেরাতে আহ্বান করবেন তিনিই নেতৃত্ব দিয়ে অন্ধকারে নিয়ে যাচ্ছেন যুবকদের।
অভিযোগ রয়েছে পশ্চিম ইলিশার অন্য এলাকার চেয়ে ৮নং ওয়ার্ডে মাদক সেবন ও জুয়াখেলা বেশি হয় এ ছাড়া তুচ্ছ ঘটনা নিয়ে মামলার ঘটনা ও বেশি ঘটে যার পিছনে কলকাঠিই হল সাইবালী মেম্বার। স্থানীয় প্রভাবশালী সাইবালী ভদ্রতার মুখোশে নানান অর্পকমের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন বলেও জানা গেছে।
যুব সমাজ কে ধ্বংসের পথ থেকে রক্ষা করতে সাইবালী মেম্বার কে আইনের আওতায় আনার দাবী জানিয়েছে সচেতন সমাজ।
এই বিষয়ে অভিযুক্ত সাইবালী মেম্বারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি তবে বিষয়টি খতিয়ে দেখা হবে। কোন জুয়ারী কে ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।