ভোলার ভেলুমিয়ায় দরীদ্রদের মাঝে ঢেউটিনসহ বিভিন্ন উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের কুঞ্জপট্টি গ্রামে অতিদরীদ্র মানুষের মাঝে বিনামুল্যে ঢেউটিন, জাল, নৌকা ও কৃষি জাত পন্য প্রক্রিয়াজাত করনের জন্য নানা উপকরণ বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১১ টায় পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর প্রসপারিটি প্রকল্পের আওতায় গ্রামীণ জন উন্নয়ন সংস্থা উপকরনগুলো বিতরণ করে। বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন গ্রামীণ জন উন্নয়ন সংস্থার পরিচালক (কর্মসুচি) হুমায়ুন কবীর।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রসপারিটি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ আবু বকর, টেকনিক্যাল অফিসার (লাভলিহুড) মোঃ শাকিল আহমেদ, কমিউনিটি মভিলাইজেশন অফিসার মোঃ মাসুম বিল্লাহ, ভেলুমিয়া শাখা ইনচার্জ মোঃ আজিজুল ইসলাম, সহকারী টেকনিক্যাল অফিসার মোঃ সাব্বির, হাসিবুর রহমান, অমিত হাসান ও মোঃ রাকিব।


অনুষ্ঠানে ১০ জন অতিদরীদ্র সদস্যের মধ্যে প্রতিজনকে ঘর মেরামতের জন্য ৩ বান করে ঢেউটিন, কৃষিপন্য প্রক্রিয়াজাত করার জন্য ৬ জনকে চটপটির গাড়ি, গ্যাস সিলিন্ডার ও আনুসংঙ্গিক মালামাল ও ৫ জনকে নৌকা ও জাল দেয়া হয়। পরিবারগুলোর আর্থসামজীক উন্নয়নে এবং আয় বর্ধনমূলক কাজে উপকরণগুলো বড় ভূমিকা রাখবে বলে আয়োজকরা আশা করছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।