সর্বশেষঃ

ভোলায় যুবলীগের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পন

ভোলায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন করেছেন জেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ। এ লক্ষ্যে ভোর ৬:৩০ ঘটিকায় জেলা যুবলীগ কার্যালয়ে জাতীয় দলীয় পতাকা উত্তোলন করে সংগঠনটির নেতাকর্মীরা। এরপর বেলা ১১টায় মুসলিমপাড়া এলাকার যুবলীগ কার্যালয় থেকে জেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সস্ত্রাধিক নেতাকর্মী হোন্ডা শোভাযাত্রা ও মিছিল নিয়ে জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধার্ঘ্য অর্পন করেন। দুপুর ১২টায় দিবসটির স্মরণে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবলীগ নেতা মোস্তাক আহমেদ শাহিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা, রাজিব হাসান লিপু, এজেডএম মনিরুল ইসলাম, এড. গিয়াস উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শাখাওয়াত হোসেন রনি, যুগ্ম সম্পাদক ঈসমাইল হোসেন নয়ন, মেহেদী হাসান সোহেল প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর কন্যা দেশনেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-২ আসনে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বিশিষ্ট অর্থনীতিবি ডক্টর আশিকুর রহমান শান্ত ভাইকে নৌকার প্রতীকে নির্বাচন করার সুযোগ দিয়ে দেশের রাজনীতিতে তরুণ ও মেধাবী নেতৃত্বকে জায়গা করে দেওয়ার দাবি জানান। পাশাপাশি শান্ত ভাইয়ের মতো নেতাদের মাধ্যমে দলের তরুণ নেতৃত্ব প্রতিষ্ঠার মধ্য দিয়ে দলকে আরো সুসংগঠিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।