সর্বশেষঃ

১৪ জনের মধ্যে ১২ শিক্ষার্থীর বৃত্তি লাভ, ভোলা কালেক্টরেট স্কুলের অবিস্মরণীয় সাফল্য

ভোলার বাণী ডেস্ক ॥ ভোলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ভোলা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ১৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তার মধ্যে ১২ শিক্ষার্থীই বৃত্তি পেয়েছে। এরমধ্যে ৯ জন ট্যালেন্টপুল এবং ৩ জন সাধারণ বৃত্তি পেয়েছে। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে ৬জন বালিকা এবং ৬ জন বালক। পাশের হার ৮৬%।
ভোলার জেলা প্রশাসক ও ভোলা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সভাপতি তৌফিক-ই-লাহী চৌধূরীর সার্বিক নির্দেশনায় এমন সফলতা অর্জিত হয়েছে বলে মনে করছে স্কুল কর্তৃপক্ষ। এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভোলা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো: তৌহিদুল ইসলাম বলেন, মাননীয় জেলা প্রশাসক ও সভাপতি, ভোলা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সার্বিক নির্দেশনা অনুযায়ী গুনগত মান বজায় রেখে শিক্ষার সার্বিক কার্যক্রম পরিচালনা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় এমন সফলতা অর্জিত হয়েছে। ভবিষ্যতেও ভালো ফলাফল অব্যাহত রাখতে আরও নিবিড়ভাবে পাঠদান করা হবে। তিনি বৃত্তিপ্রাপ্ত সকল শিক্ষার্থীকে অভিনন্দন জানিয়েছেন।
সহকারী প্রধান শিক্ষক শাহ নেওয়াজ চন্দন বলেন, ভোলা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সভাপতি জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধূরী এবং উপজেলা নির্বাহী অফিসার ও ভোলা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো: তৌহিদুল ইসলামসহ সকলের সার্বিক সহযোগিতায় আমরা এ ফলাফল অর্জন করেছি। ভবিষ্যতেও আমাদের এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
যারা পেলেন ট্যালেন্টপুল বৃত্তি : দোরানি তাবাচ্ছুম, ফাহমিদা শেখ সাফিয়া, মুনতাহা জাহান মাইশা, নুসাইবা আরমিয়া, আফিয়াত জামান হৃদি, মোঃ রায়হান আতিফ, মোঃ নিয়াজ, রুদ্র নীল শাহা, সমুদ্র কর্মকার মসম। সাধারণ বৃত্তি : আফিফা আক্তার, কে এম হাবিবুর রহমান, আরিফুর রহমান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।