হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ভোলার পলাতক আসামী ঢাকা থেকে গ্রেফতার

ভোলার বাণী ডেস্ক ॥ ভোলার চরফ্যাশনে আলোচিত আব্দুর রশিদ হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আঃ জলিল (৪০), পিতা: মৃত মোতালেব, সাং-রসুলপুর ৩নং ওয়ার্ড, শশীভূষণ থানা, ভোলাকে ঢাকা সদরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করেছে শশীভূষণ থানার একটি চৌকস টিম। বৃহম্পতিবার (২ মার্চ) সকালে গ্রেফতারকৃত আসামী আঃ জলিলকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
জানা গেছে, পুলিশ সুপর মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম)’র দিকনির্দেশনায় এবং শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো: মিজানুর রহমান পাটোয়ারীর তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ভোর ৫ টার দিকে শশীভূষণ থানার এসআই দীপাংকর কর্মকারের নেতৃত্বে এসআই সাজিদুল, এএসআই মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঢাকা সদরঘাট এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করেন।
উল্লেখ্য, গত ২০১৩ সালের ৩০ মে সন্ধ্যায় জমি নিয়ে বিরোধের জের ধরে উপজেলার দক্ষিণ ফ্যাশন গ্রামের কর্তারহাট বাজারে নিজ বাড়ির সামনে আব্দুর রশিদকে কুপিয়ে হত্যা করে আঃ জলিল। এ ঘটনায় আব্দুর রশিদের ভাই মো. হানিফ বাদী হয়ে আঃ জলিলসহ ১৮ জনকে আসামি করে চরফ্যাশন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত দীর্ঘ ৭ বছর মামলাটি পর্যালোচনা করে স্বাক্ষ্যপ্রমাণ ও যুক্তিতর্ক শেষে গত ২০২০ সালের ১৫ নভেম্বর ১৪ জনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।