সর্বশেষঃ

লালমোহনে জাতীয় বীমা দিবস পালিত

লালমোহন প্রতিনিধি: আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ, প্রতিপাদ্যে র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে ভোলার লালমোহনে জাতীয় বীমা দিবস পালন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ১০ টায় উপজেলা কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বেরিয়ে র‌্যালী শেষে উপজেলার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন (এমপি)।

এ সময় এমপি শাওন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬০ সালের ১ মার্চ পাকিস্তানের আলফা ইনস্যুরেন্স কোম্পানিতে যোগ দেন। তাঁর এ যোগদানের দিনটিকে জাতীয় পর্যায়ে স্বরণীয় রাখতে ২০২০ সালের ১৫ জানুয়ারি বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সুপারিশক্রমে প্রতিবছর ১ মার্চকে জাতীয় বীমা দিবস ঘোষণা করে বাংলাদেশ সরকার। ওই বছরের ১ মার্চ প্রথম জাতীয় বীমা দিবস পালিত হয় এবং এরই ধারাবাহিকতায় প্রতিবছর ১ মার্চ এ দিবসটি উদযাপিত হয়।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক, কবি রিপন শান, মোঃ জসিম উদ্দিন এজেন্সি ডিরেক্টর প্রোটেক্টিভ ইসলামি লাইফ ইন্সুইরেন্স, মেঘনা বীমার, মোঃ হেলাল উদ্দিন, ন্যাশনাল বীমার শফিকুল ইসলাম, জীবন বীমার, মোস্তাফিজুর রহমান, প্রটেক্টিভ বীমার, জসিম উদ্দিন, হিসাব ইনচার্জ ইকবাল হেসেন চৌধুরী সহ বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।