সর্বশেষঃ

ভোলার লালমোহনে নিখোঁজের ৫দিন পর বৃদ্ধার মরদেহ উদ্ধার

(প্রতিকী ছবি)

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে নিখোঁজের ৫ দিন পর রওশআরা বেগম নামের ৬৫ বছরের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলাবার রাতে নিজ বাড়ীর পিছনে বাথরুমের রিংস্লাবের মধ্য থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। লালমোহন কালমা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফজলে করিম মেম্বার বাড়ির শাহাজাহানের স্ত্রী রওশনআরা বেগম। গত বৃহস্পতিবার একা ঘর থেকে হঠাৎ করে নিখোঁজ হয়ে যান এই বৃদ্ধা।
বৃদ্ধার স্বামী শাহাজাহান জানান, তাদের ২ ছেলে ও ৪ মেয়ে রয়েছে। ছেলেরা চাকুরী করার কারনে পরিবার নিয়ে ভোলা সদরে থাকে। মেয়েরা শ্বশুর বাড়িতে থাকে। ঘরে শাহাজাহান ও তার স্ত্রী একা থাকত। ২৩ ফেব্রয়ারি সন্ধ্যার দিকে শাহাজাহান একটি শালিসে যায়।ফিরে এসে স্ত্রীকে আর ঘরে পাননি তিনি। এ ব্যাপারে ২৪ ফেব্রুয়ারি ছেলে শিহাব উদ্দিন লালমোহন থানায় সাধারণ ডায়েরি করেন। অবশেষে ৫দিন পরই নিজেদের বাথরুমের রিংস্লাবের মধ্য থেকে দুর্গন্ধ বের হলে পুলিশকে খবর দেয়া হয়। পরি পুলিশ গিয়ে বৃদ্ধা রওশনআরার মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থলে যাওয়া এসআই মাহাবুব আলম জানান মরদেহের মাথায় কোপের চিহ্ন রয়েছে।
লালমোহন থানার ওসি মাহাবুবুর রহমান জানান, লাশ উদ্ধার করে পোস্টমর্টেম করার জন্য ভোলায় পাঠানো হয়েছে। এই ঘটনার তদন্ত সাপেক্ষে রহস্য উদঘাটন করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।