ভোলায় পুলিশের চাকুরী পেল ৬৮ ছেলে-মেয়ে

আমরা আমাদের কথা রেখেছি : ভোলার পুলিশ সুপার সাইফুল ইসলাম

ভোলার বাণী ডেস্ক ॥ প্রধানমন্ত্রী ঘোষিত রুপকল্পে ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ বাংলাদেশের কাঙ্খিত পুলিশ নিয়োগে মেধা, যোগ্যতা ও শতভাগ স্বচ্ছতা বজায় রেখে ভোলায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম) এর সভাপতিত্বে গঠিত ৩ সদস্যের নিয়োগ বোর্র্ডের সমন্বয়ে ভোলা পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা ডিসেম্বর-২০২২ এর চুড়ান্তভাবে উত্তীর্ণ ৬৮ জন প্রার্থীদের নাম ঘোষণাকালে এ কথা বলেন তিনি।


ফলাফল ঘোষণার পূর্ব মুহূর্তে সমবেত নিয়োগ প্রার্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ এর আলোকে উন্নত দেশের পুলিশ বাহিনী গড়ে তোলার মাধ্যমে সেবা নিশ্চিত করার উদ্দেশ্যে বাংলাদেশ পুলিশের আইকন ও অভিভাবক ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম মহোদয়ের নির্দেশনা মোতাবেক গতবারের ন্যায় এবারও শতভাগ স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত প্রক্রিয়ায় মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ সম্পন্ন হয়েছে”।
তিনি আরো বলেন, আমরা ভোলা জেলাবাসীকে আশ্বস্ত করেছিলাম একটি স্বচ্ছ ও সুন্দর নিয়োগ উপহার দেওয়ার, আমরা আমাদের কথা রেখেছি। তিনি উত্তীর্ণ সকলকে আগামী দিনে ‘চাকরি নয়, সেবা’ এই মহান ব্রতে উজ্জীবিত হয়ে বাংলাদেশ পুলিশে অবদান রাখার আহ্বান জানান। এ সময় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি।


উল্লেখ্য, প্রাথমিকভাবে ২ হাজার ১শ’ ৩৬ জন অনলাইনে আবেদন করেন। এর মধ্যে ফিজিক্যাল টেষ্টে উত্তীর্ণ হয়ে ৭শ’ ৪ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে। লিখিত পরীক্ষায় ২শ’ ২ জন উত্তীর্ণ হয়ে ভাইভায় অংশগ্রহণ করেন। এ সময় নিয়োগ বোর্ডের সদস্য সহ ভোলা জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।