দেশবরেণ্য আলেমদের উপস্থিতি

মনপুরায় শানে রেসালাত ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত

মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় দেশ বরেণ্য ইসলামী বক্তা, পীর-মাশায়েখ ও আলেমদের উপস্থিতিতে শানে রেসালত ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হয়। বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার সর্বস্তরের উলামা কেরামের উদ্যোগে হাজিরহাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই মহাসম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপজেলার চারটি ইউনিয়নের হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লী উপস্থিত হন।
ইসলামী মহাসম্মেলনে আলহাজ্ব হযরত মাওলানা আনাছ সাহেব দা.বা এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে দ্বীন, ইসলাম ও শানে রেসালত সর্ম্পকে বয়ান করেন আল্লামা জুনাইদ আল হাবিব দা.বা। এরপর একে একে বয়ান করেন, আল্লামা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী দা.বা, আল্লামা হাসান জামিল সাহেব দা.বা, মুফতি রেজাউল করিম আবরার দা.বা, বাটামার পীর আলহাজ্ব হযরত মহিব্বুল্লাহ ও আলহাজ্ব হযরত মাওলানা বশির উদ্দিন দা.বা। এছাড়াও মনপুরার আলেমরা দ্বীনি বক্তব্য রাখেন।
এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগের সহ-সভাপতি শাহরিয়ার চৌধুরী দীপক, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মিয়া, আ’লীগের সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, আ’লীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।