সর্বশেষঃ

অসুস্থ মায়ের জন্য দোয়া চাইলেন বোরহানউদ্দিনের সাংবাদিক ইকবাল হোসেন

বোরহানউদ্দিন সংবাদদাতা ॥ দৈনিক ভোলার বাণী পত্রিকার বোরহানউদ্দিন প্রতিনিধি, ভোলা টিভির সম্পাদক মোঃ ইকবাল হোসেন এর “মা” অসুস্থ হয়ে ঢাকা একটি হাসপাতালে চিকিৎধীন রয়েছেন। তাই তিনি তার অসুস্থ মায়ের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।
জানা গেছে, ১৩ ফেব্রুয়ারী রাতে ১০ টায় অসুস্থ বোধ হওয়ার পর দ্রুত ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। ব্রেইন স্টোক করায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হসপিটালে রেফার করে। কিন্তু সাংবাদিক ইকবালের পরিবার আরো ভালো চিকিৎসার জন্য দ্রুত তার মা’কে ঢাকার জাতীয় নিউরোসাইন্স হসপিটালে ভর্তি করান। গত ২ দিন চিকিৎসা করে আরো উন্নত চিকিৎসার জন্য একই হসপিটালের নিবিড় পর্যবেক্ষনে রাখেন।
সাংবাদিক ইকবাল হোসেন বলেন, আমার মা হঠাৎ করে অসুস্থ বোধ করলে তাকে ভোলা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। জুরুরি বিভাগ হাসপাতালে ভর্তি করলে ডাক্তার দেখে টেস্ট দিলে টেস্ট করানো হয়। কিন্তু হাসপাতালের ডাক্তার বেতনের দাবি নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করায় সময় মতো রোগীর সেবা দিতে পারেনি। পরে অনেক চেষ্টা করে ডাক্তার দেখাতে না পেরে পুনরায় ইমার্জেন্সিতে আসলে ইমার্জেন্সি ডাক্তার রেফার করে দেন। পরে আরো বেশ কয়েকটি হাসপাতালের ডাক্তারের সাথে পরামর্শ করে নিউরোসাইন্স হসপিটালে ভর্তি করি। বর্তমানে শারীরিক অবস্থার অবনতি ঘটলে দ্রুত আমার মা’কে নিউরোসাইন্স হসপিটালের নিবিড় পর্যবেক্ষনে রাখেন। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।