সর্বশেষঃ

ভোলার রাজাপুরে গভীর রাতে বাদীর বাড়ীতে হামলা

স্টাফ রিপোর্টার ॥ ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে জমিজমা বিরোধ নিয়ে গভীর রাতে হামলার অভিযোগ উঠেছ ধলু ফরাজী, আলমগীর ফরাজী, ইয়াছিন ফরাজী, জামাল সদার, আবদুল্লাহ, সিরাজ মুক্তার গংদের বিরুদ্ধে। এই ঘটনায় উভয় গ্রুপের ৪জন সদর হাসপাতালে চিকিৎসাধীন এবং প্রাথমিক চিকিৎসা নিয়েছে অনেকে। গতকাল রাতে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামে এই ঘটনা ঘটে। জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন পরেছেন।
হাসপাতালে চিকিৎসাধীন রাজিয়া সুলতানা ও তার স্বজনরা জানান, আমাদের সাথে স্থানীয় একটি গ্রুপের সাথে জমি-জমা নিয়ে বিরোধ চলছে। ওই বিরোধের জের ধরে গত কয়েকদিন আগে আমাদের ঘরে আগুন দিয়েছে এবং মারধর করেছে রহিম গংরা। সেই ঘটনায় আমরা মামলা করেছি, ওই মামলায় গত দুইদিন আগে পুলিশ রহিমকে গ্রেপ্তার করে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। ওই ঘটনার প্রতিশোধ নিতে পাল্টা আমাদের বাড়ীতে হামলা এবং আমাদের মারধর করেছে রহিমের সহযোগীরা।
তারা আরো জানান, আমাদের বাড়ীতে হামলা করেছে এবং মারধর করে উল্টা তারা নাটক সাজিয়ে রহিমের মেয়ে, বউকে হাসপাতালে ভর্তি করিয়ে রাখছে মামলা দেওয়ার জন্য।
এ বিষয়ে অভিযুক্ত দলু ফরাজীগংদের সাথে যোগাযোগ করার জন্য তাদের এলাকায় গিয়েও পাওয়া যায়নি। এদিকে দলু ফরাজীগংদের নেতৃত্ব দেওয়া ফরিদ মেম্বার এর ব্যবহারকৃত মোবাইলে কল দিলেও বন্ধ পাওয়া যায়।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, ৯৯৯ এ খবর শুনে রাতেই ফোর্স পাঠিয়েছি। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।