সর্বশেষঃ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে ভোলায় আ’লীগের শান্তি সমাবেশ

এম রহমান রুবেল ॥ সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে ভোলা সদর উপজেলার ১২টি ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) দিন ব্যাপী ভোলা সদর উপজেলার ১২টি ইউনিয়নে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশে হয়।
জেলায় আ’লীগ কার্যালয়ে পৌর আ’লীগের শান্তি সমাবেশে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট আশ্রাফ হোসেন লাভুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন।
তিনি বলেন, বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়। এই শান্তির দেশকে অশান্ত করতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি-জামায়াত। তারা সন্ত্রাস- নৈরাজ্য করে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। তাদের অপচেষ্টা রুখে দিতে রাজপথে শান্তি সমাবেশে আ’লীগের সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত আছেন।
এসময় বিএনপি জামাতের পথ যাত্রার নামে নৈরাজ্যর প্রতিবাদে আরো বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম। তিনি বলেন, বিএনপি জামাতের পথ যাত্রার নামে জনগনের জান মাল রক্ষার্থে যে কোন অপচেষ্টা রুখে দিতে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা দিন ব্যাপী সদর উপজেলার ১২টি ইউনিয়নে ঐক্যবদ্ধভাবে বিএনপি জামাতের পথ যাত্রার নামে নৈরাজ্য ঠেকাতে রাজপথে অবস্থান করেছেন। এসময় জেলা, উপজেলা, পৌর, ও ইউনিয়নের আওয়ামী লীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।