সর্বশেষঃ

ভোলার পশ্চিম ইলিশায় গাছ কেটে জমি দখলের চেষ্টা

স্টাফ রিপোর্টার ॥ ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা চেয়ারম্যান বাজার সংলগ্ম বিভিন্ন ফল গাছ ও ফসলী গাছ কেটে জমি দখলের অভিযোগ উঠেছে বাঘারহাট বাজারের ব্যবসায়ী রুহুল আমিন গংদের বিরুদ্ধে। রবিবার সকালে পশ্চিম ইলিশা ৩নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।
ভুক্তভোগী দুলাল ওরুপে দোলন জানান, আমি একজন দিনমজুর মানুষ, আমার বাবা অসুস্থ্য এই সুযোগে আমার বাবার চাচাতো ভাই রুহল আমিন, সিরাজ ও আলাউদ্দিন আমাদের জমি দখলের চেষ্টা করছে। আমরা স্থানীয় চেয়ারম্যান মেম্বারের কাছে নালিশ দিয়েছি। চেয়ারম্যান বলছে ফয়সালা করে দিবে কিন্তু রুহুলআমিন গংরা কথা না শুনে জোরপূর্বক লাঠিসোঁটা নিয়ে আমাদের গাছগাছালি সব কেটে নিয়ে গেছে। আমি বাধা দেওয়ায় আমাকেও মারধর করেছে।
অভিযুক্ত রুহুল আমিন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, প্রধানমন্ত্রী বলছে সব জমি আবাদ করতে তাই আমরা গাছ কেটে ফেলছি। কার জমি আবাদ করতে বলেছে ? এর কোন সঠিক উত্তর না দিয়ে রুহুল আমিন বলেন আমি প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়ন করেছি। আপনি যেহেতু পেট্রোল পুড়ে এসেছেন একটা বিকাশ নাম্বার দিন বলেও জানান রুহুল আমিন। এ ঘটনায় সুষ্ঠু তদন্তসাপেক্ষে অপরাধীদের শাস্তির দাবী জানান ভুক্তভোগী পরিবার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।