ভোলায় নানা আয়োজনে জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত

স্টাফ রিপোর্টার ॥ ভোলায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আলোচনা সভা র‌্যালী, রচনা, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৩১ নং চরনোয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেসনের সমন্বনিত কৃষি ইউনিটের আওতায়, গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) অনুষ্ঠানের আয়োজন করে।
দিবসটির এবারের প্রতিপাদ্য বিষয় ছিলো “নিরাপদ খাদ্যে সমৃদ্ধ জাতি, স্মার্ট বাংলাদেশ গড়ার চাবিকাঠি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন ভোলা জেলা খাদ্য নিয়ন্ত্রক সন্দীপ কুমার দাস।
গ্রামীণ জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা কৃষি কর্মকর্তা এ এফ এম শাহাবুদ্দিন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইসমাইল, জিজেইউএস এর সহকারী পরিচালক কৃষিবিদ আনিসুর রহমান টিপু। অনুষ্ঠান পরিচালনা করেন জিজেইউএস এর উপ-পরিচালক ডাঃ অরুণ সিনহা। অনুষ্ঠান শেষে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ও একটি ভ্রাম্যমান নিরাপদ শবজি বিক্রিয় কেন্দ্রের উদ্বোধন করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।