বোরহানউদ্দিনে ভাইয়ের হামলায় ভাই হাসপাতালে ॥ থানায় মামলা

স্টাফ রিপোর্টার ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়ন ৪নং ওয়ার্ডের হাওলাদার বাড়ির জয়নাল আবেদীন নফু হাওলাদারের ছেলে হেলাল উদ্দিন নয়ন ও আখি হাওলাদারের মধ্যে জমি ভোগ দখল নিয়ে বিরোধ চলছে এতে হেলাল উদ্দিন নয়ন ও তার ছেলে তামিমের হামলায় ছোট ভাই আখি হাওলাদার আহত হয়ে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।


আহত আখি হাওলাদার অভিযোগ করে বলেন, আমি আমার চাচা সেলিম হাওলাদার থেকে ১২ শতাংশ জমি ক্রয় করি, আমার ক্রয় করা জমিতে গেলে আমার ভাই নয়ন মেলেটারি ও তার ছেলে তামিম, রিফাত, আমার ভাবি শিরানা বেগম সহ আমাকে হত্যার উদ্দেশ্য মারধর করে পাশে থাকা খালের মধ্যে ফেলে দেয়, এতে আমার হাত ভেঙে যায় এবং বুকে আগাত লাগে। বর্তমানে আমি বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছি।


হামলাকারী হেলাল উদ্দিন নয়ন মেলেটারির কাছে জানতে চাইলে তিনি বলেন, ওই জমি আমি আমার ফুফুর কাছ থেকে ক্রয় করেছি, সে আমার ছোট ভাই এটা আমাদের নিজেদের পারিবারিক সমস্যা আমরা নিজেরাই সমাধান করে নিবো।


এ ঘটনায় আঁখি হাওলাদার বাদি হয়ে বোরহানউদ্দিন থানায় মামলা করেন যার নং ৩/২৩, ধারা ১৪৩, ৪৪৭, ৩২৩, ৩২৫, ৩০৭, ৩৭৯, ৪২৭, ৫০৬(২)। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত ইনচার্জ ওসি মনির হোসেন মিয়া বলেন- অভিযোগ নিয়েছি, আসামী ধরার জন্য চেষ্টা চলমান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।