ভোলায় বিএনপির লিফলেট বিতরণ ও প্রতিবাদ সভা

মোঃ আজিজুল হক হাওলাদার ॥ আওয়ামী সন্ত্রাস সরকারের দমন নিপীড়ন ও নির্যাতনের বিরুদ্ধে বিরোধীদলের গ্রেফতারকৃত নেতা-কর্মীরদের মুক্তি এবং বিদ্যুৎ গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানো সহ ১০ দফা দাবিতে আগামী ৪ই ফেব্রুারি বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষে ভোলা জেলা বিএনপি লিফলেট বিতরণ করেছে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুর ১টার সময় জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে শুরু করে সদর রোডের গুরুত্বপূর্ণ স্পটে লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণের আগে ভোলা জেলা বিএনপির কার্যালয়ে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাবেক সহ-সভাপতি হাসান তৌফিক রীহিন, সাবেক যুগ্ম সম্পাদক ইয়ারুল আলম লিটন, কবির হোসেন, তরিকুল ইসলাম কায়েদ, সদর উপজেলা বিএনপি’র সদস্য সচিব হেলাল উদ্দিন, পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলীসহ ভোলা জেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রতিবাদ সভায় জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম বলেন, বোরহানউদ্দিনের বোমা বিস্ফোরণ ঘটনায় বোরহানউদ্দিন বিএনপি নেতা-কর্মীর নামে গায়েবি মিথ্যা মামলা দেওয়া হয়েছে। আওয়ামী সন্ত্রাস নিজেরা নাটক সাজিয়ে বোমা ফাটিয়ে বিএনপি নেতাকর্মীর নামে যে মামলা দেওয়া হয়েছ তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ভোলা জেলা পুলিশ সুপার মহোদয়ের নিকট অনুরোধ বোরহানউদ্দিনের বোমা বিস্ফোরণের ঘটনার সুস্থ তদন্ত মাধ্যমে প্রকৃত আসামিদের আইনের আওতায় এনে বিএনপি নেতা-কর্মীদের এ মামলা থেকে অব্যহতি দেয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি। বরিশাল বিভাগীয় গণসমাবেশে সকলকে যোগদানের জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বানও জানিয়েছেন তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।