ভোলায় পুলিশ প্রিমিয়ারলীগ ক্রিকেট টুর্নামেন্ট

রয়েল আইল্যান্ডার্সকে হারিয়ে লিভিং টাইটান্স চ্যাম্পিয়ন

ভোলার বাণী ডেস্ক ॥ ভোলা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ প্রিমিয়ার লীগ-২০২৩ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সোমবার (৩০ জানুয়ারী) পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল) নুরুল আলম মোহাম্মদ নিপু, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলী হায়দার, সিভিল সার্জন ডা: কে এম শফিকুজ্জামান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী ইব্রাহিম খলিল, বাংলারকণ্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান প্রমুখ।
ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে রয়েল আইল্যান্ডার্স (পুলিশ লাইন্স) কে ৪২ রানে হারিয়ে লিভিং টাইটান্স (ট্রাফিক/কোর্ট) চ্যাম্পিয়ন হয়। ম্যান অব দ্যা টুর্নামেন্ট হিসেবে মনোনিত হয় রানার্স আপ দলের খেলোয়াড় কনস্টেবল বিজয়। খেলার শুরুতে টর্চে জিতে লিভিং টাইটান্স ব্যাটিং এর সিদ্ধান্ত নিয়ে ১৫ ওভারে রয়েল আইল্যান্ডার্সকে ৬ উইকেট হারিয়ে ১২০ রানের টার্গেট দেয়। এর বিপরীতে রয়েল আইল্যন্ডার্স ১৪ ওভার ৫ বলে ৭৮ রানে অলআউট হন। এ সময় অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি তুলে দেন এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট ও খেলা পরিচালনা কারীদের মাঝে শুভেচ্ছা উপহার প্রদান করেন।
অন্যানদের মাঝে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আছাদুজ্জামান, ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহীন ফকির, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, পুলিশ পরিদর্শক, সদর কোর্ট, আর আই পুলিশ লাইন্স, পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যগণ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।