সর্বশেষঃ

গণতন্ত্র হত্যা দিবস ও ১০ দফা দাবিতে ভোলায় বিএনপির সমাবেশ

মোঃ শাহীন কাদের ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলা তেও অনুষ্ঠিত হয়েছে। ২৫ জানুয়ারি গনতন্ত্র হত্যা দিবস সরকারের পদত্যাগ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, বিদ্যুৎ গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম কমানোর ও বেগম খালেদা জিয়া সহ রাজবন্দীদের মুক্তি ও গণতন্ত্র পূনরুদ্বারে ১০দফা দাবিতে সমাবেশ করেছে ভোলা জেলা বিএনপি ও তার সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। বুধবার সকাল সাড়ে ১০টায় ভোলা শহরের মাহাজনপট্টি বিএনপি কার্যালয়ে ভোলা জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীর সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় তিনি বলেন, এ সরকারের অধীনে কোনো ভোট হবে না। ১৪ বছরে এ সরকার এতো অপরাধ করেছে, এত লুট করেছে যে ভোটের মুখিমুখি হওয়ার সাহস তাদের নেই। সরকারকে উদ্দেশ্য বলেন, ভোট চুরি করে বাংলাদেশের ১৮ কোটি মানুষকে এক কাতারে দাঁড় করিয়ে দিয়েছেন। ১৮ কোটি মানুষের মর্যাদা কেড়ে নিয়েছেন। ১৮ কোটি মানুষ আজকে একসাথে লড়াই করছে।
এ সময় বক্তব্য রাখেন ভোলা ভোলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম। তিনি বলেন, ভোটাধিকার প্রতিষ্ঠা, অবৈধ সরকারের পদত্যাগ এবং গণতান্ত্রিক শাসনব্যবস্থা তৈরি, দ্রব্যমূল্য ও মানুষকে বাঁচাবার লক্ষ্যে আমাদের এ সমাবেশ পালন।
আরো বক্তব্য রাখেন ভোলা জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, সাবেক জেলা যুবদলের আহ্বায়ক ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলাম কায়েদ, শ্রমিক দলের সভাপতি শহিদুল ইসলাম মানিক, সাধারণ সম্পাদক তানভীর তালুকদার, কৃষক দলের সভাপতি আব্দুর রহমান সেন্টু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদ, সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আঃ কাদের সেলিম, ছাত্রদলের সাধারণ সম্পাদক আলামিন হাওলাদার, থানা ছাত্রদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন মুন্না, পৌর ছাত্রদলের সদস্য সচিব জাকারিয়া বেলালসহ উপস্থিত ছিলেন জেলা বিএনপি ও তার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।