সর্বশেষঃ

দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই : এমপি শাওন

জাহিদ দুলাল, লালমোহন ॥ ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ ও জনগনের কল্যান নিশ্চিত হয়। ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা এখন স্মার্ট বাংলাদেশে প্রবেশ করছি। দেশের প্রত্যেক গ্রামকে শহর রুপে রুপান্তর করা হয়েছে। এখন গ্রামে বসে শহরের সকল সুযোগ সুবিধা পাওয়া যাচ্ছে। দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই।
বুধবার সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত ভোলার লালমোহন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ও বিভিন্ন ইউনিয়নের অন্তত ৪ হাজার শীতার্তদের দ্বারে দ্বারে গিয়ে উপহার হিসেবে শীতবস্ত্র তুলে দেয়ার সময় প্রধান অতিথির আলোচনায় এসব কথা বলেন তিনি।
এসময় লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপনসহ বিভিন্ন নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।


জানা যায়, নিজ নির্বাচনী এলাকার অসহায়-ছিন্নমূল মানুষের শীতের কষ্ট লাঘবের জন্য গত সোমবার থেকে বুধবার পর্যন্ত ৩দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে অন্তত ১৫ হাজার শীতার্ত মানুষকে শীতবস্ত্র উপহার দিয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। এই কনকনে শীতে প্রধানমন্ত্রীর পক্ষে এমপি শাওনের উপহারের এসব শীতবস্ত্র পেয়ে উচ্ছ্বসিত লালমোহন-তজুমদ্দিনের অসহায় শীতার্ত মানুষজন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।