চরফ্যাশনে নববধূর আত্মহত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ ভোলার চরফ্যাশন উপজেলায় ইদুর মারার ঔষধ (গ্যাস ট্যাবলেট) খেয়ে সোনিয়া (১৯) নামে এক নববধূ আত্মহত্যা করেছে এমন অভিযোগ উঠেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। এ ঘটনায় শশিভূষণ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। রবিবার বিকেলে উপজেলার শশিভূষণ থানা এলাকার উত্তর চর মঙ্গল গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনা সম্পর্কে শশিভূষণ থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. জিল্লুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। নিহত সোনিয়া ওই গ্রামের মো. আল-আমীনের স্ত্রী এবং মোর্শেদ মুলাইয়ের মেয়ে। আল-আমিন পেশায় রাজমিস্ত্রী। ৫ মাস আগে পারিবারিকভাবে আল-আমিন ও সোনিয়া আক্তারের বিয়ে হয়।
এ বিষয়ে স্বামী আল-আমিন ও পিতা মোর্শেদ মুলাই জানান, দাম্পত্য ও পারিবারিক জীবনে তাঁরা সুখে ছিলেন। ঘটনার ৩০ মিনিট আগে সোনিয়া স্বামী আল-আমিনকে সঙ্গে নিয়ে শশুড়বাড়ি থেকে বাপের বাড়ি বেড়াতে আসে। আল-আমিন সোনিয়াকে বাড়িতে রেখে দোকানে চা খেতে গেলেই ঘরে থাকা ইদুর মারার গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন সোনিয়া।
এ বিষয়ে শশিভূষণ থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. জিল্লুর রহমান আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় থানায় এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।