নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

চরফ্যাশনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে অবরুদ্ধ

চরফ্যাশন সংবাদদাতা ॥ ভোলার চরফ্যাশনের জিন্নাগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদকে শনিবার রাতে দাস কান্দি গ্রামের মজুমদার চৌমুহনী এলাকায় মসজিদের ভিতরে অবরোধ করে রাখা ও তার নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ করেছেন প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ হোসেন মিয়ার কর্মী ও সমর্থকদের বিরুদ্ধে। শনিবার রাত সাড়ে ১০ টায় চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধ মোল্লা আবুল কালাম আজাদ সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করে তিনি নিজের এবং ভোটারদের নিরাপত্তা চেয়েছেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, শনিবার সকাল ১০ টায় জিন্নাগড় ৮ নং ওয়ার্ড সংলগ্ন চকবাজারে আমার নির্বাচনী অফিস ভাঙচুর সহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকরা। একইদিন রাতে ৫ ও ৬ নং ওয়ার্ড মজুমদার চৌমুহনী সংলগ্ন মসজিদে এশারের নামাজ পড়ে মসজিদ থেকে বের হইতে চাইলে সেখানে আমাকে প্রায় এক ঘন্টা অবরুদ্ধ করে রাখেন। পরে চরফ্যাশন থানা পুলিশ আমাকে সেখান থেকে উদ্ধার করেন।
তিনি আরো বলেন, নির্বাচনে অংশ নেয়ার পর থেকেই তারা আমাকে নানাভাবে হুমকি ও ভয়-ভীতি এবং পথে পথে বাধা দিচ্ছেন। এসব ঘটনা উপজেলা সহকারী কমিশনার ভূমি, থানায় এবং রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করেও কোনো ফল পাচ্ছিনা। তিনি আরো বলেন, বর্তমানে আমি নিজেকে নিরাপদ মনে করছি না, তাই উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে নিজের এবং তার ভোটারদের নিরাপত্তার জন্য আগামী ২৯ ডিসেম্বরের অনুষ্ঠিত নির্বাচনে জিন্নাগড় ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডে একজন করে ম্যাজিস্ট্রেট ও সিসি ক্যামেরা দেওয়ার জন্য আকুল আবেদন জানাচ্ছি। চলমান পরিস্থিতি অব্যাহত থাকলে আসন্ন নির্বাচন সুষ্ঠু হবে কি না তা নিয়ে সংশয়ের কথাও তুলে ধরেন তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।