দৌলতখানের মদনপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

ভোলার বাণী ডেস্ক ॥ ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ প্রতিপাদ্যে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুক প্রতিরোধে দৌলতখান থানার আয়োজনে রবিবার (২৫ ডিসেম্বর), দুপুরে মদনপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।
দৌলতখান থানার অফিসার ইনচার্জ মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম)। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মদনপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকলেও বিচ্ছিন্ন চর হওয়ায় জঙ্গিবাদের আশঙ্কা রয়েছে। বিভিন্ন জলদস্যুদের আনাগোনাও রয়েছে। বিভিন্ন সময় প্রতারক চক্রের ফোন লোকেশন এই চোরে পাওয়া যায়। তাই এই মদনপুরের সার্বিক আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে এবং জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা এই ইউনিয়নে একটি পুলিশ তদন্ত কেন্দ্রের ভবন স্থাপনের পরিকল্পনা করছি, যেটি একই সাথে দুর্যোগকালীন সময়ে আশ্রয় কেন্দ্রের ভূমিকাও রাখতে পারবে।
তিনি আরও বলেন, জনগণকে দ্রুততম সময়ে সেবা প্রদানের লক্ষ্যে এবং সর্বোপরি এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত রয়েছে। বিট পুলিশিং এর নিয়মিত কার্যক্রমের পাশাপাশি সমাজ থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল এবং ধর্ষণবিরোধী সভার আয়োজনের মাধ্যমে মানুষকে সচেতন করার কাজ করে যাচ্ছে বিট পুলিশিং কর্মকর্তারা। বিট পুলিশিং কার্যক্রমকে ফলপ্রসূত করতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা নিয়মিত মনিটরিং করছেন। পুলিশি সেবাকে গনমূখী ও জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে দিন রাত কাজ করে যাচ্ছে ভোলা জেলা পুলিশের প্রত্যেকটি সদস্য।
বিট পুলিশিং সভা শেষে পুলিশ সুপার বিচ্ছিন্ন চর মদনপুর ইউনিয়নের বিভিন্ন স্থান পরিদর্শন করেন এবং এলাকাবাসির সাথে কুশলাদি বিনিময় করেন। এ সময় মদনপুর ইউপি চেয়ারম্যান এবিএম নাসির উদ্দিন নান্নু, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ মদনপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।