সভাপতি মনিরুল, সম্পাদক মালেক

বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব’র কমিটি গঠন

বোরহানউদ্দিন সংবাদদাতা ॥ ভোলা বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব এর ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে (২৪ ডিসেম্বর) সিলেট হোটেল গোল্ডেন সিটিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব এর সদস্যদের কন্ঠ ভোটের মাধ্যমে দৈনিক ভোরের ডাক ও ভোরের অঙ্গীকার পত্রিকার বোরহানউদ্দিন প্রতিনিধি মনিরুল ইসলাম কে সভাপতি ও দৈনিক আমাদের সময় ভোলা দক্ষিণ প্রতিনিধি আবদুল মালেককে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
এছাড়া দৈনিক সংবাদ ও দৈনিক বরিশাল বার্তা পত্রিকার বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি এমএ অন্তর হাওলাদার কে সহ-সভাপতি, দৈনিক বরিশালের সময় উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম কাজী মোঃ বাবুল কে সহ- সভাপতি, দৈনিক বরিশালের কথা পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ রিয়াজ বাদশা কে যুগ্ম সাধারণ সম্পাদক, আমাদের অর্থনীতি ও দৈনিক ন্যায় অন্যায় উপজেলা প্রতিনিধি মোঃ নাসির পাটোয়ারী কে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক বিল্পবী বাংলাদেশ এর উপজেলা প্রতিনিধি মোঃ বাবুল পালোয়ান কে সাংগঠনিক সম্পাদক, দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দৈনিক বরিশালের কাগজ উপজেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান কে অর্থ সম্পাদক ও দৈনিক আজকের বরিশাল পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ ফোরকান কে দপ্তর সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য এ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
এছাড়া কার্যকরী কমিটির সদস্যরা হলেন দৈনিক ভোরের পাতা উপজেলা প্রতিনিধি মোঃ সিরাজুল ইসলাম রুবেল ও দৈনিক জনবাণী পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ ছোবাহান হাওলাদার প্রমূখ। বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব এর পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন এ কার্যকরী কমিটির নির্বাচন পরিচালনা করেন সাংবাদিক এমএ অন্তর হাওলাদার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।