সর্বশেষঃ

দুই নারীর মিথ্যা মামলার প্রতিবাদে দৌলতখানে সচেতন সমাজের প্রতিবাদ সভা

ইয়ামিন হোসেন/এইচ এম এরশাদ ॥ ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মা-মেয়ের মিথ্যা সাজানো মামলার প্রতিবাদে গ্রামবাসী প্রতিবাদ সভা করেছে। উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর ৩নং ওয়ার্ডের মোফাজ্জল চেয়ারম্যান বাড়ীর সামনে শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় উত্তর জয়নগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা দক্ষিণ দিঘলদী ইউনিয়নে সচিব আলহাজ্ব শফিকুল ইসলাম বলেন আমার পরিবারের সদস্যদের মানহানি করার জন্য জীবন নেছা ও তার কন্যা জান্নাতুল ফেরদাউস এবং কয়সর আহমেদ এ পর্যন্ত থানা, কোর্ট ও প্রশাসনিক বিভিন্ন দপ্তরে ২৭টি মিথ্যা সাজানো অভিযোগ দাখিল করেছে। যার মধ্যে অনেক মামলা ও অভিযোগ এখনো চলমান।
শফিকুল ইসলাম আরো বলেন, তারা আমাদের পরিবার থেকে সম্পত্তি পাবে এমন অভিযোগে নালিশি করলেও আমাদের সাথে বসতে চায়না। ওপেন চ্যালেঞ্জ দিয়ে শফিকুল ইসলাম বলেন জীবন নেছা, জান্নাতুল ফেরদাউস ও কয়সর আমাদের সাথে বসুক, আমাদের থেকে এক তিল জমি কাগজপত্রে পেলে আমরা ছেড়ে দিবো কিন্তু তারা ফয়সালায় না বসে বিভিন্ন দপ্তরে আমাদের বিরুদ্ধে অভিযোগ দিয়ে যাচ্ছে। এসব মিথ্যা সাজানো একের পর এক অভিযোগকারী জীবন নেছা, জান্নাতুল ফেরদাউস ও কয়সর আহমেদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান তিনি।
ব্যবসায়ী সাখাওয়াত হোসেন সিয়াব বলেন, আমাদের পরিবারের মানহানী করার জন্য ভোলার একটি কুচক্রী মহলের ছত্রছায়ায় এই দুই নারী মিথ্যা সাজানো অভিযোগ দিয়ে যাচ্ছে। আমরা এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে সমাধান চাচ্ছি।
প্রতিবাদ সভায় সাবেক ইউপি চেয়ারম্যান ইয়াছিন লিটন বলেন, আমরা এ বিষয়ে একাদিকবার ফয়সালা করার চেষ্টা করছি কিন্তু জীবন নেছা, জান্নাতুল ফেরদাউস ও কয়সর কোথাও স্থীর না। তারা একের পর এক মিথ্যা অভিযোগে মামলা নালিশ করে যাচ্ছে যা ভিত্তিহীন।
প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক ব্যাংক কর্মকর্তা আবুল কাশেম, মুক্তিযোদ্ধা নাছির আহমেদ, নলগোড়া দাখিল মাদ্রাসার সুপার ইসমাইল হোসেন, সমাজ সেবক ও শিক্ষক ছিদ্দিক শরীফ, মোঃ বাবুল সাহাজী, মোঃ রাইসুল ইসলাম, ৩নং ওয়ার্ডের ইউপি মেম্বার সাইদুল ইসলাম, পশ্চিম জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাছির, শিক্ষক জাকির হোসেন মিলন, মনিরুল ইসলাম, নাজিমুদ্দিন, সমাজ সেবক রফিকুল ইসলাম, আবুল কালাম আজাদ, সাবেক মেম্বার আবুল কালাম, ইদ্রিস মিয়া, সাবেক মেম্বার মোঃ মোসলেম, মোঃ শিমুল, শাহে আলম, রফিকুল ইসলাম (২), মোঃ বাবলু, আবুল কাশেম, আবুল খায়ের, আবুল বাছেদ, মোঃ সিরাজ, মোঃ আলম সরকার, বাংলাবাজারের চাউল ব্যবসায়ী মোঃ উজ্জ্বল মিয়া, জয়নাল আবেদিন, ব্যবসায়ী গিয়াস উদ্দিন জান্টুসহ শতাধিক এলাকার গন্যমান্য ব্যক্তিরা। অভিযোগের বিষয়ে জান্নাতুল ফেরদাউস ও জীবন নেছার সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও পাওয়া যায়নি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।