সর্বশেষঃ

পরিবারকে বিশ্বকাপ উৎসর্গ করলেন মার্তিনেস

স্পোর্টস ডেস্ক ॥ বিশ্বকাপের সবগুলো ফাইনাল হার মেনে গেল ২০২২ আসরের কাছে! এগিয়ে থাকা আর্জেন্টিনার বিপরীতে সমতায় ফিরলো ফ্রান্স। এখানেই থেমে গেলে হতো, কিন্তু অতিরিক্ত সময়ে আবারও রোমাঞ্চ ছড়ালো দুই দল। আর্জেন্টিনা এগিয়ে গেল আবারও, সমতায়ও ফিরলো ফ্রান্স। তবে টাইব্রেকারে এসে জয়ের নায়ক হয়ে গেলেন এমিলিয়ানো মার্তিনেস।
কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে জয় নিয়ে আসে এই মার্তিনেসেই টাইব্রেকারে জেতালেন আর্জেন্টিনাকে। শুরুতেই এমবাপ্পের গোল। এরপর স্কোর করলেন মেসি। কিন্তু পরেই শট ফেরালেন মার্তিনেস। ফ্রান্সের একটি শট বেরিয়ে গেল পোস্ট ঘেঁষে। বিপরীতে আর্জেন্টিনার হয়ে একে একে জাল খুঁজে নিলেন মেসি-দিবালা-পারেদেস-মনতিয়েল। জয়ের উচ্ছ্বাসে মাতল আলবেসিলেস্তারা।


আর্জেন্টিনাকে বিশ্বকাপ জিতিয়ে মার্তিনেসের আনন্দের যেন শেষ নেই। তবে এর আগে কিভাবে তিনটা গোল হজম করলেন, তার ব্যাখ্যাও দিলেন এই গোলরক্ষক, ‘আমি খুব শান্ত ছিলাম। অন্য সময়ে তারা তিনটি শট নিল এবং তিন গোল দিলো। কিন্তু আমি মনে করি পরবর্তী সময়ে আমি সবকিছুই ঠিকঠাকভাবে সম্পন্ন করেছি। নিজের ক্যারিয়ারের সবচেয়ে বড় এই অর্জন পরিবারকে উৎসর্গ করেছেন অ্যাস্টন ভিলার এই গোলরক্ষক, ‘আমি খুব ভালো জায়গা থেকে উঠে এসেছি। আমি যখন যুবক ছিলাম তখনই ইংল্যান্ডে যাই। আমি এটি আমার পরিবারকে উৎসর্গ করতে চাই।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।