পিরোজপুর জেলা আ’লীগের সম্পাদকের মৃত্যুতে মজনু মোল্লা’র শোক

ডেস্ক রিপোর্ট : পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার (৭৪) শনিবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—–রাজিউন)। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। হাকিম হাওলাদার জেলা আওয়ামী লীগের দুইবারের সাধারণ সম্পাদক ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম হাওলাদার এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি, বীরমুক্তিযোদ্ধা ফজলুল কাদের মজনু মোল্লা। তিনি  শোক বার্তায় বলেন, তার মৃত্যু রাজনীতিতে এক অপূরণীয় ক্ষতি। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

এছাড়াও শোক প্রকাশ করেছে পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ একে এম আউয়াল, পিরোজপুর পৌর মেয়র আলহাজ হাবিবুর রহমান মালেক, সদর উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী সহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। মৃত্যুকালে তিনি দুই কন্যা ও স্ত্রী রেখে গেছেন। তিনি মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন। গত ২৭ নভেম্বর অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের সম্মেলনে দ্বিতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার গ্রামের বাড়ি জেলার ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নের পৈটখালী গ্রামে।

তার পরিবার সূত্রে জানা গেছে, হাকিম হাওলাদার প্রায় ২০ দিন ধরে শ্বাস-কষ্টজনিত রোগে ভুগছিলেন। গত বৃহস্পতিবার হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা সিটি মেডিকেল কলেজে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়। হাকিম হাওলাদার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সভাপতি ও পিরোজপুর মহাকুমা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।