বোরহানউদ্দিনে সার ব্যবসায়ীর জরিমানা

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ দোকানে অবৈধ মজুদ রাখার কারণে বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজারের মেসার্স দেব দ্বীপ ট্রেডার্স এর মালিক অন্তর মজুমদারকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার সময় বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুন্নী ইসলাম এই অভিযান পরিচালনা করেন।


জানা গেছে, বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাটে দেব ট্রেডার্স নামে দোকানে অবৈধ ভাবে গম ৪ বস্তা (প্রতি বস্তায় ২০ কেজি), আলু ১২ বস্তা (প্রতি বস্তায় ৫০ কেজি), ধান ১৭ বস্তা (প্রতি বস্তায় ১০ কেজি), ইউরিয়া সার ৫ বস্তা এবং ড্যাপ স্যার ১৭ বস্তা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে সার ও কীটনাশক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় উপজেলা কৃষি অফিসার এইস এম সামীম ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় টিমে উপস্থিত ছিলেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার সমিতির সভাপতি, আব্দুর রব কাজি ও সাবেক চেয়ারম্যান নিরব হাওলাদারসহ বোরহানউদ্দিন রিপোর্টার্স ক্লাবের সভাপতি আরিফ পন্ডিত, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মেহেদী হাসান মোর্শেদ।


এ সময় বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুন্নী ইসলাম বলেন, সার ব্যবস্থাপনা আইন ২০০৬ এর ৮(২) ধারায় মেসার্স দেব দ্বীপ ট্রেডার্স কে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযানের উদ্দেশ্য হলো অন্য অসৎ ব্যবসায়ীকে সতর্ক করা। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।