ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল

মোঃ শাহীন কাদের ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি অংশ অনুযায়ী ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে ভোলা জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ভোলা জেলা বিএনপি। শহরের মাহাজনপট্টি বিএনপি কার্যালয় থেকে শুরু করে মিছিলটি সহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে ভোলা জেলা বিএনপির কার্যালয়ে সামনে এসে সমাবেশে করেন বিএনপিসহ সকল অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।
এ সময় বক্তব্যে ভোলা জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম বলেন, দেশব্যাপী আওয়ামী দুঃশাসনের নৈরাজ্য আওয়ামী সরকারের প্রতি হিংসার রাজনীতির শিকার। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সুযোগ্য সফল মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস উদ্দিন, সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নসহ সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তি না দিলে আগামীরতে যে কর্মসূচি আসবে সকল কর্মসূচি ভোলার রাজপথে বাস্তবায়ন করা হবে। এ সময় বক্তব্য রাখেন বিএনপির বিভিন্ন পর্যায়ে নেতা কর্মীরা।
উপস্থিত ছিলেন থানা বিএনপি, পৌর বিএনপিসহ ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদসহ স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। কৃষক দলের সভাপতি আব্দুর রহমান সেন্টু, সাধারণ সম্পাদক আবু হাসনাত তছলিম, যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আঃ কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদাউস, ছাত্র দলের সাধারণ সম্পাদক আলামিন হাওলাদারসহ থানা, পৌর, কলেজ ও ইউনিয়ন ছাত্রদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।