বোরহানউদ্দিন পৌর যুবদলের পক্ষ থেকে এমপি হাফিজকে ফুলেল শুভেচ্ছা

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ ভোল-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিমকে সংবর্ধনা দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বোরহানউদ্দিন উপজেলার নবনির্বাচিত পৌর শাখার নেতা-কর্মীরা। রবিবার ১১ ডিসেম্বর বিকালে তার ঢাকার অফিসে ফুলেল সংবর্ধনা প্রধান করেছেন নবনির্বাচিত পৌর যুবদলের আহ্বায়ক কমিটির নেতাকর্মীগণ।
এসময় সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি সাইদুর রহমান মিলন মিয়া। পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান কবির মিয়া। উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার আলম খাঁন, সাংগঠনিক সম্পাদক শহিদুল আলম নাসিম কাজী। পৌর যুবদলের আহ্বায়ক হেলাল উদ্দিন মুন্সি, সদস্য সচিব আবু জাফর মৃধা। এছাড়াও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
যুবদলের আহ্বায়ক কমিটি সংবর্ধনা প্রসঙ্গে ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিম বলেন, শুধু ফুলেল সংবর্ধনা দিলে হবে না, ফুলে সুঘ্রাণ থাকে, আবার কাটাও থাকে। নবনির্বাচিত কমিটির সাংগঠনিক কার্যকালাপ অনুযায়ী আমি তাদের প্রতি আন্তরিক হবো। তারা জাতীয়তাবাদী পৌর যুব দলকে সংঘটিত করে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলবে এটাই প্রত্যাশা।
পৌর যুবদলের সদস্য সচিব আবু জাফর মৃধা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পৌর যুবদলের নেতাকর্মীদের সংঘটিত করে সাবেক এমপি আলহাজ্ব হাফিজ ইব্রাহিম এর হাতকে আরো শক্তিশালী করে গড়ে তুলবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।