বোরহানউদ্দিনে আশরাফুল ল্যবরেটরীজ এর চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজারের উত্তর মাথা হাজী আব্দুল মালেক ভিলার ২য় তলায় আশরাফুল ল্যবরেটরীজ এর চিকিৎসা বিক্রয় কেন্দ্র’র শুভ উদ্ধোধন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। শনিবার (১০ ডিসেম্বর) সকালে আশরাফুল ল্যবরেটরীজ এর পরিবেশক শ্রী সুধাংশু শেখর দে এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানগঞ্জ বাজার সমিতির সাধারণ সম্পাদক মোঃ লোকমান মাষ্টার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পক্ষিয়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড মেম্বার মোঃ আলমগীর চাপরাশি, বোরহানগঞ্জ বাজারের ব্যবসায়ী আব্দুল মালেক হাওলাদার, আশরাফুল ল্যাবরেটরীজ এর সহকারী মেডিকেল অফিসার, হাকিম মোঃ রবিউল ইসলাম। উদ্বোধক ও আলোচক ছিলেন আশরাফুল ল্যবরেটরীজ এর মেডিকেল অফিসার ডাঃ বিদ্যুৎ কুমার বিশ্বাস। আমন্ত্রিত অতিথির মধ্যে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শ্রী ইন্দ্রজিৎ চন্দ্র দে ও পরিবেশক মোঃ ইউছুফ আলী সহ অন্যান্যরা।
আলোচনা সভায় বক্তারা দেশ ও জাতির কল্যাণে আশরাফুল ল্যাবরেটরীজ যে ভুমিকা রেখেছে তা অবশ্যই প্রশংসার দাবীদার উল্লেখ্য করে সময়ের প্রয়োজনে আরো বেশী প্রযুক্তি নির্ভর বিজ্ঞানসম্মত ও স্বাস্থ্যসম্মত ঔষধ তৈরী করে খুবই সাশ্রয়ী রেটে জনস্বার্থে সাধারণ মানুষের মাঝে বাজারজাত করার জন্য বিশেষ অনুরোধ জানান। অনুষ্ঠানে প্রধান অতিথি ফিতা কেটে উদ্বোধন করেন। পরে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।