তজুমদ্দিনে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত

স্টাফ রিপোর্টার ॥ আপনার অধিকার, আপনার দায়িত্ব: দুর্নীতিকে না বলুন-প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় ভোলার তজুমদ্দিনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। শুক্রবার সকাল ৯ টায় তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে এবং বেসরকারী উন্নয়ন সংস্থা তজুমদ্দিন পল্লী সেবা সংস্থার অংশগ্রহণে উপজেলা পরিষদের সামনে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন, মানববন্ধন এবং আলোচনা সভার মধ্য দিয়ে দিবসের কার্যক্রম শুরু করা হয়।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ ইউসুফ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সাদীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কহিনূর বেগম শিলা, থানা অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ। আরো বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রামেন্দ্রনাথ বিশ্বাস, সরকারি ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক জাকির হোসেন তালুকদার, যুব উন্নয়ন সহকারী কর্মকর্তা বেলাল মিয়াসহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।