এসএসসিতে সাংবাদিক অনুর পরিবারের সদস্যদের কৃতিত্ব

ডেস্ক রিপোর্ট ॥ কাচিয়া মিয়া বাড়ী পরিবারের সদস্য, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি ও ভোলা জেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল হক অনু এবং নজরুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহিদা আক্তার সুমনার বড় ছেলে নুওয়াইসির হক রিদম এবং বিশিষ্ট রাজনীতিবীদ মরহুম আব্দুল্লাহ আল মামুন খসরু মিয়া ও সহকারী মৎস্য অফিসার আয়শা খাতুনের ছেলে তাহসিন আফ্রিদি এসএসসি ২০২২ পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছেন।
রিদম ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রভাতী শাখা থেকে অংশ নিয়ে সব কয়টি বিষয়ে এ প্লাস (গোল্ডেন জিপিএ-৫) লাভ করেছে। সবমিলিয়ে তার প্রাপ্ত নাম্বার ১২০৩। এর আগে রিদম জেএসসি ও পিএসসিতেও বৃত্তিসহ জিপিএ-৫ অর্জন করেছে। তার এই কৃতিত্বের জন্য সে তার মা-বাবা ও শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
খসরু মিয়ার ছেলে আফ্রিদি ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রভাতী শাখা থেকে অংশ নিয়ে এ প্লাস লাভ করেছে। সেও পিএসসি এবং জেএসসিতে বৃত্তি লাভ করেছিল।
এছাড়া সাংবাদিক অনু’র ভাই জহিরুল হক ফরহাদের মেয়ে মেহজাবিন অথৈ ভোলা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবং মোস্তফা কামালের ছেলে ইব্রাহিম খলিল উল্লাহ মাদ্রাসা থেকে অংশ নিয়ে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন। তারা সকলের দোয়া প্রার্থী।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।