বিএনপির সন্ত্রাস নৈরাজ্য মোকাবেলায় যুবলীগই যথেষ্ট : এমপি জ্যাকব

ডেস্ক রিপোর্ট ॥ যুব ও ক্রীড়া মন্ত্রাণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম এমপি বলেছেন, বিএনপির সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগই যথেষ্ট। আগামি ১০ ডিসেম্বর ঢাকায় অগ্নি সন্ত্রাসীদল আন্দোলন সমাবেশের নামে কোন অরাজকতা সৃস্টি করলে সারাদেশের যুবলীগ তাদের প্রতিহত করবে। মঙ্গলবার বিকাল ৪ টায় ভোলার চরফ্যাশন টিবি স্কুল মাঠে যুবলীগের ৫০ বছরপূর্তি ও সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে প্রধান অথিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, মিথ্যাচার ছাড়া বিএনপির রাজনৈতিক কোন ভিত্তি নেই। তারা ক্ষমতায় আসলে আবারও দেশ পিছিয়ে যাবে। ক্ষমতার ১৪ বছরে আওয়ামীলীগ সারাদেশে অবিস্মরণীয় উন্নয়ন করেছে। বাংলার জনগন সরকারের ধারাবাহিক উন্নয়নের গতি থামতে দিবেনা। আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসলে উন্নয়ন হবে দুর্বারগতিতে।
উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল এমরানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি প্রমূখ।
যুব সমাবেশের শুরুর আগেই বিভিন্ন থানা ও ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগদান করেন যুবলীগের হাজার হাজার নেতাকর্মীরা। পরে সন্ধ্যায় যুবলীগের উদ্যোগে চরফ্যাশন সরকারী টিবি স্কুল মাঠে সংস্কৃতি অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, শিল্পী প্রতীক হাসান ও তামান্না প্রোমী সংগীত পরিবেশন করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।