বর্ধিত সভায় টেলিকনফারেন্সে তোফায়েল আহমেদ

ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ পরাজিত করতে পারে না

এম রহমান রুবেল ॥ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ৬৯ এর মহানায়ক তোফায়েল আহমেদ এমপি বলেছেন, ভোলার প্রতিটি ইউনিয়ন কে আ’লীগের দূর্গ করে গড়ে তুলতে হবে। জাতীয় নির্বাচনের আর মাত্র এক বছর বাকি আছে এখন থেকে সবাই এক এবং ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারে না। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে প্রত্যেকটা ইউনিয়নে জয় করা সম্ভব। মাননীয় প্রধানমন্ত্রী যা দিয়েছেন উনার দিকে থাকিয়ে কৃতজ্ঞতা স্বরুপ আপনারা আসছে আগামি নির্বাচনে নৌকায় ভোট দিবেন। সোমবার সকাল ১১টায় উপজেলা অডিটোরিয়াম কার্যালয়ে বিশেষ বর্ধিত সভায় টেলিকনফারেন্সের মাধ্যমে তোফায়েল আহমেদ এমপি এসব কথা বলেন।
উপজেলা আ’লীগের সভাপতি মোশারেফ হোসেন এর সভাপতিত্বে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে ইউনিয়ন আ’লীগ কে শক্তিশালী করতে এই বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার। গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব।
এছাড়াও অন্যেন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রমুখ। বর্ধিত সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও আ’লীগের সভাপতি -সম্পাদক, ওর্য়াড আ’লীগের সভাপতি-সম্পাদকসহ আ’লীগের তৃনমুল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।