সর্বশেষঃ

চরফ্যাশনে গৃহবধুকে কুপিয়ে হত্যার অভিযোগ

(নিহত বকুল ও আহত মকুল)

চরফ্যাশন সংবাদদাতা ॥ ভোলার চরফ্যাশনের বিচ্ছিন্ন দ্বীপ মুজিব নগর ইউনিয়নের সিকদার চরে মঙ্গলবার রাত ৩টা সময় বকুল (৩০) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। এসময় বকুলের বড় বোন মকুল (৪০) কেও কুপিয়ে জখম করা হয়েছে। মকুলকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত বকুল উপজেলার মুজিব নগর ইউনিয়নের সিকদার চর গ্রামের বাচ্চু মেলকারের স্ত্রী। দুলার হাট থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার বুধবার দুপুরে ভোলা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।
নিহতের স্বামী বাচ্চু মেলকার অভিযোগ করে বলেন, মৃত শাহজাহান ও স্বপন পক্ষের সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে। সে কারণে তাদের পক্ষের কেউ এ ঘটনা ঘটাতে পারে। এ প্রসংগে মৃত শাহজাহানের ছেলে সোহেল সিকদার বলেন, বাচ্চু মেলকার গংদের ৬৬১টি জাল খতিয়ান প্রমানিত হয়েছে এ ঘটনায় চরফ্যাশন চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা হয়েছে। মামলাটি থানা পুলিশকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন আদালত। হয়তো ওই মামলার কাউন্টার দিতে নিজেরাই এ ঘটনা ঘটিয়ে আমাদের পক্ষকে হয়রানী করার চেষ্টা করতে পারে। আমরা আইন প্রয়োগকারী সংস্থাকে সত্য ঘটনা উদঘাটন করে প্রকৃত অপরাধীকে গ্রেফতার করার দাবী জানাই।
দুলাল হাট থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুখোশধারী দুর্বৃত্তরা বকুলকে কুপিয়ে হত্যা করেছে। খুনিদের এখনও সনাক্ত করা যায়নি। আশা করছি শীঘ্রই খুনিকে সনাক্ত করে গ্রেফতার করা হবে।
তিনি আরো বলেন, নিহতের স্বামী বাচ্চু মেলকারের সাথে অনেকের সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে। মামলা রয়েছে। সে বিরোধে জন্য ঘটনা ঘটেছে কি তা অনুসন্ধান করছে পুলিশ। ঘটনার দিন একটি মামলার হাজিরা দিতে বাচ্চু মেলকার বাড়ি থেকে বের হয়েছিল। বাড়িতে দুই বোন একা ছিল।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।