সর্বশেষঃ

মনপুরায় এক যুগ পর যুবদলের আহবায়ক কমিটি গঠন

মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় এক যুগ পর উপজেলা যুবদলের ৩ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে মোঃ শামসুদ্দিন আহম্মেদ মোল্লাকে আহবায়ক, মোঃ আবদুর রহিমকে সদস্য সচিব ও মোঃ কামাল উদ্দিনকে সিনিয়র যুগ্ম আহবায়ক করা হয়। কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলালের স্বাক্ষরিত বার্তায় তথ্যটি নিশ্চিত করেন মনপুরা উপজেলা বিএনপির সাবেক সম্পাদক আলহাজ্ব আবদুল মন্নান হাওলাদার। এ উপলক্ষে সোমবার সকাল ১০ টায় উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে নবনির্বাচিত যুবদলের আহবায়ক কমিটিকে সংবর্ধনা দেয় হাজিরহাট ইউনিয়ন যুবদল।
এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব ডাঃ কামাল উদ্দিন, বিএনপির সাবেক সম্পাদক আলহাজ্ব আবদুল মন্নান হাওলাদার, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ সেলিম, হাজিরহাট ইউনিয়ন যুবদলের আহবায়ক ইলিয়াছ মিয়াসহ অন্যান্যরা।
এছাড়াও ভোলা জেলার চরফ্যাসন উপজেলা, চরফ্যাশন পৌরসভা, দৌলতখান উপজেলা, দৌলতখান পৌরসভা, বোরহানউদ্দিন উপজেলা, বোরহানউদ্দিন পৌরসভা ও পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা, ভান্ডারিয়া পৌরসভা, জিয়ানগর উপজেলা ও কাওখালী উপজেলাসহ ১১ ইউনিটির যুবদলের আংশিক কমিটি ঘোষণা করে বার্তা প্রেরণ করে কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।