সর্বশেষঃ

ভোলায় ১ কিলোমিটার জুড়ে সৌদি আরবের পতাকা টানালেন মহসীন

ডেস্ক রিপোর্ট ॥ ব্রাজিল বা আর্জেন্টিনার সমর্থক নয়, ভোলায় এবার দেখা মিললো মো. মহসীন নামে সৌদি আরবের এক বড় সমর্থকের। তার বাড়িটি এরইমধ্যে স্থানীয়দের কাছে সৌদি আরব বাড়ি নামে পরিচিতি লাভ করেছে। তিনি সৌদি ফুটবল টিমকে ভালোবেসে এবার প্রায় দুই লাখ টাকা খরচ করে গ্রামের এক কিলোমিটার এলাকা জুড়ে টানিয়েছেন সৌদি আরবের পতাকা।
মহসীনের বাড়ি ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নবীপুর গ্রামে। সরেজমিন গিয়ে জানা যায়, নবীপুর গ্রামের মুন্সি বাড়িতে স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করেন মহসীন। বাড়ির সামনে সৌদি আরবের পতাকা দিয়ে তৈরি করেছেন একটি বিশাল গেট।
এছাড়া তার বাড়ি গেট থেকে শুরু করে গ্রামের এক কিলোমিটার এলাকা জুড়ে তিনি টানিয়েছেন সৌদি আরবের বিশাল পতাকা। আর এই পতাকা টানানোর খবর ছড়িয়ে পড়লে তার বাড়ি ও বিশাল পতাকা দেখতে ভোলার বিভিন্ন স্থান থেকে ছুটে আসছেন লোকজন। মহসীনের বিশ্বাস এবার বিশ্বকাপ বিজয়ী হবে তার প্রিয়দল সৌদি আরব। এদিকে, সৌদি আরব দলের প্রতি মহসীনের এমন ভালোবাসা দেখে তার গ্রামের ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের অনেকে সৌদি আরব দলের সমর্থনে যোগ দিচ্ছেন বলে জানা গেছে।
মহসীন জানান, তিনি সৌদি আরব ফুটবল টিমকে অনেক ভালোবাসেন। তাই প্রায় দুই লাখ টাকা খরচ করে এক কিলোমিটার এলাকা জুড়ে সৌদি আরবের পতাকা টানিয়েছেন। তার বিশ্বাস এবার কাতারে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপ ফুটবলে তার প্রিয়দল সৌদি আরব চ্যাম্পিয়ন হবে। আর প্রিয়দলটি চ্যাম্পিয়ান হলে গ্রামের অসহায় মানুষের জন্য গরু ও খাসি জবাই করে ভোজের আয়োজন করবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।