লালমোহনে বাস-কাভার্ডভ্যান-মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষে আহত-৪

ভোলার লালমোহনে বাস, কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার সকালে উপজেলার কালমা ইউনিয়নের ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ফরাজী বাজারের উত্তর পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুসহ আহত হয়েছেন অন্তত ৪ জন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোলা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ‘মায়ের দোয়া’ সকাল সাড়ে ৮টার দিকে ফরাজী বাজারের উত্তর পাশে আসলে সামনে থাকা একটি কাভার্ডভ্যানকে ওভারটেক করতে গিয়ে কাভার্ডভ্যানের পেছনের অংশে লেগে বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় ও গ্লাস ভেঙে যায়। এসময় বিপরিত দিক থেকে ভোলার দিকে যাওয়া মোটরসাইকেলটি বাসের সাথে ধাক্কা লেগে ধুমরে মুছরে যায়। মোটরসাইকেলে থাকা ২ জন শিশু, ১নারী ও মোটরসাইকেল আরোহী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে মো. রুবেল (৪২) ও তার ছেলে মো. হাসান (১০) এর অবস্থা আশঙ্কাজনক হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। তাদের বাড়ি বরিশালের চরবাড়িয়া এলাকায়।
এব্যাপারে লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, বাসটিকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।