ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত ম্যাজিষ্ট্রেট অপু

সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন পটুয়াখালীর কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু বক্কর সিদ্দিক অপু (৩৪)। এ ঘটনায় তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) রাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের সিএন্ডবি এলাকায় এ ঘটনা ঘটে।
আহত আবু বক্কর সিদ্দিক অপু টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার হাতকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে। সে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত আছেন। বর্তমানে তিনি সাভারের সিএন্ডবি এলাকায় সার্ভে এন্ড সেটেলমেন্ট বিষয়ক প্রশিক্ষণ গ্রহণ করছেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সাভারের সিএন্ডবি এলাকায় সার্ভে এন্ড সেটেলমেন্ট বিষয়ের প্রশিক্ষণার্থী নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু বক্কর সিদ্দিক অপু সোমবার রাত পৌনে ১১টার দিকে ব্যক্তিগত কাজ শেষ করে সাভার থেকে একটি গাড়িতে করে সিএন্ডবি এলাকায় ক্যাম্পে যাওয়ার জন্য নামেন। এ সময় একদল অস্ত্রধারী ছিনতাইকারী তাকে কিছু বুঝে ওঠার আগেই ধরে এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা নগদ টাকা পয়সা ও মোবাইল ফোন লুটপাট করে তাকে মৃত ভেবে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তার গোঙ্গানী শুনে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার মামুন বলেন, রাত সাড়ে ১১ টার দিকে গুরুতর আহত আবু বক্কর সিদ্দিককে হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় তাকে ওটিতে নিয়ে অস্ত্রোপচার করা হয়। প্রাথমিকভাবে তার শরীরে ৩ থেকে ৪টি ছুরিকাঘাত রয়েছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক। সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, গুরুতর আহত এসিল্যান্ডকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি তদন্তের পাশাপাশি ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

উল্লেখ্য, এর আগে তিনি ভোলা জেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর দায়িত্ব পালন করেছিলেন। আমরা তার দ্রুত আরোগ্য কামনা করছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।