অবৈধ জাল বন্ধের লক্ষে এমপি শাওনের মেঘনা নদী পরিদর্শন

ভোলার মেঘনা নদী থেকে অবৈধ জাল বন্ধ করার লক্ষ্যে নদীতে পরিদর্শনে নেমেছেন এমপি আলহাজ্ব নূরনবী চৌধুরী শাওন। মঙ্গলবার সকালে তিনি তজুমদ্দিনের স্লুইসগেট এলাকা থেকে স্পিডবোট যোগে জেলেদের সাথে সরাসরি কথা বলার জন্য নদীতে  পরিদর্শনে নামেন। এ সময় ভোলা জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদউল্ল্যাহ ও তজুমদ্দিন  উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগম তার সাথে ছিলেন।
উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেন জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী ইলিশসহ মৎস্য সম্পদ রক্ষায় স্থানীয় প্রশাসন বদ্ধপরিকর। অবৈধ জাল ধ্বংস করার উদ্দেশ্যে অভিযান চলমান আছে। এ নিয়ে কিছু জেলে বিভিন্ন ভাবে অপপ্রচার ও বিভ্রান্তি ছড়ায়। যে কারনে মাছ ধরারত জেলেদের মতামত গ্রহন ও জাল পরিদর্শনে উদ্দেশ্যে এমপি মহোদয় ও জেলা মৎস্য কর্মকর্তা পরিদর্শনে আসেন।
এসময় পরিদর্শনে আরো অংশ গ্রহন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁদপুর চেয়ারম্যান শহীদুল্লাহ কিরণ, সোনাপুর চেয়ারম্যান মেহেদী হাসান মিশু, প্রেসক্লাব সভাপতি রফিক সাদি, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আব্দুল আলীম টুটুল, শশীগঞ্জ মাছঘাট সমিতির সভাপতি আবুল হাশেম মহাজন, বিআরডিবি চেয়ারম্যান আমিন মহাজন প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।