বোরহানউদ্দিনে সাবেক চেয়ারম্যানের সমর্থকদের উপর হামলার অভিযোগ, মামলা-আটক-১

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ৮নং পক্ষিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাগর হাওলাদার এর মটর সাইকেল বহরের নেতা-কর্মীর উপর অতর্কিত হামলা চালান বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন সর্দারসহ তার অনুসারীরা এমনটি অভিযোগ করেন নাগর হাওলাদার। হামলায় নাগর হাওলাদার এর ১০/১৫ নেতা-কর্মী আহত হয়ে বর্তমানে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে।
আহত মামুন মেম্বার বলেন, শনিবার (২৯ আগষ্ট) বিকালে আমরা ফুটবল টুর্নামেন্টের খেলা উদ্বোধন করে আলী আজম মুকুল এমপি’র সাথে বোরহানগঞ্জ বাজারে আসলে এমপি সাহেব আসরের নামাজ পড়ার জন্য মসজিদে যান। আমরা ১০০ মোটরসাইকেলসহ বাহিরে অপেক্ষা করলে বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন সরদার তার অনুসারীদের নিয়ে আমাদের উপর আতর্কিত হামলা চালায়। এতে আমাদের ১০-১৫ জন নেতা-কর্মী আহত হয়ে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে। আহতরা হলেন- মামুন মেম্বার (৪৪), মোঃ রবিউল আলম (৩৮), মোঃ সাকিল , সজিব (২২), হৃদয় (২৪), মোহাম্মদ মিজান (২৬), মোহাম্মদ বাবুল মোল্লা (৪০), রাশেদ (৪০), সৈকত (২২)।
এ বিষয়ে পক্ষিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের সাথে মুঠোফোনে জানতে চাইলে হামলার অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, বহরে নাগর হাওলাদারের লোকজন ছিল আমি জানতাম না। তারাই আমার বহরে হামলা করেছে এবং ক্ষমতা আছে তাই থানায় মামলাও করেছে।
পক্ষিয়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার নোমান বলেন, নৌকার বিরোধী চেয়ারম্যান আলাউদ্দিন সরদার আমাদের বহরে হামলা করেছে। আমি এর প্রতিবাদ জানাই ও বিচার চাই। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া বলেন, থানায় মামলা হয়েছে, যার নং-২৯, তারিখ-২৯-১০/২০২২ইং। ইতিমধ্যে আমরা ১জনকে গ্রেফতার করেছি, বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।